29 September 2019

ব্যক্তিগত বিবাদের কারণে পতিপক্ষের গুলিতে সৌদি বাদশাহ সালমানের দেহরক্ষী নিহত


আন্তর্জাতিক ডেস্ক।। সৌদি বাদশাহ সালমান বিন আব্দুল আজিজের দেহরক্ষী মেজর জেনারেল আব্দুল আজিজ আল ফাঘাম গুলিতে নিহত হয়েছেন। ব্যক্তিগত বিবাদের কারণে তিনি নিহত হয়েছেন বলে জানা গেছে।

গতকাল জেদ্দায় তার বন্ধুর বাসায় বেড়াতে গিয়েছিলেন ফাঘাম। সেখানেই তাকে গুলি করে হত্যা করা হয়েছে। সৌদি পুলিশ এ তথ্য নিশ্চিত করেছে।

পুলিশ জানিয়েছে, আব্দুল আজিজ আল ফাঘাম জেদ্দাতে নিহত হয়েছেন। তিনি তার বন্ধু তুর্কি আল সাবতির বাসা বেড়াতে গিয়েছিলেন। সে সময় ওই বাসায় মামদৌহ বিন মিশাল আল আলি নামের এক ব্যক্তিও বেড়াতে আসেন। একপর্যায়ে আল আলি ও আল ফাঘাম কথাবার্তার  তর্কে জড়িয়ে পড়েন। এ সময় আল আলি পিস্তল দিয়ে আল ফাঘামকে গুলি করেন। দুজনের মধ্যে ব্যক্তিগত ও অর্থনৈতিক বিষয় নিয়ে তর্কবিতর্ক হয়েছিল বলে জানা গেছে।

জানা গেছে, কিছুক্ষণের মধ্যে পুলিশ ঘটনাস্থলে পৌঁছলে আল আলি পুলিশকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে। এ সময় পুলিশ পাল্টা গুলি ছুঁড়লে আল আলি নিহত হন। পরে আল ফাঘামকে হাসপাতালে নেয়া হলে তার মৃত্যু হয়। এই ঘটনায় তুর্কি আল সাবতি ও তার এক ফিলিপিনো কর্মচারীসহ পাঁচ নিরাপত্তা কর্মকর্তা আহত হন। সূত্রঃ খালিজ টাইমস, আল-আরাবিয়া।


শেয়ার করুন

2 comments: